দ্য ওয়াল ব্যুরো: তিনি বিশেষভাবে সক্ষম—কান শোনেন না, কথা বলতে পারেন না। তবু নিজের কাজ থেমে থাকেনি। বরং গ্রাহকের কাছে পৌঁছে দেন এক হৃদয়স্পর্শী বার্তা। আর সেই বার্তাই মুহূর্তে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে, আবেগে ভাসাচ্ছে নেটাগরিকদের।
সম্প্রতি ‘জোমাটো’র এক গ্রাহক স্টুটি নামের এক মহিলা সামাজিক মাধ্যম X (পূর্বতন টুইটার)-এ একটি স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে দেখা যায়, ডেলিভারি বয়ের মেসেজ—
“আমি অর্ডার তুলে নিয়েছি। খুব শিগগির পৌঁছে দেব। হ্যালো, আমি কথা বলতে পারি না। শুনতেও পাই না। আমি মেসেজ করব, দয়া করে দেখে নেবেন।”