দ্য ওয়াল ব্যুরো: প্যারিসের বিখ্যাত লুভ মিউজিয়াম ( Louvre Jewel Heist) থেকে প্রায় ৮৯৬ কোটি টাকার গয়না চুরির ঘটনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিল আঠার ব্র্যান্ড ফেভিকল (Fevicol)। একটি চমকপ্রদ বিজ্ঞাপনে (Advertisement) তারা চুরির ঘটনাকে রসিকতার মোড়কে ব্যবহার করেছে।
ছবিতে দেখা যাচ্ছে, একটি পান্নার হার ফেভিকলের লোগো দেওয়া প্ল্যাটফর্মে রাখা। অর্থাৎ বিজ্ঞাপনে বোঝাতে চাইছে, “গয়নাটা যদি ফেভিকল (Fevicol) দিয়ে আটকানো থাকত, তবে চুরি অসম্ভব!”