দ্য ওয়াল ব্যুরো: সল্টলেক হোক বা এয়ারপোর্ট, ভুয়ো কাস্টমার কেয়ারের জালে (Name of Fake Customer Care) পা দিলেই সর্বনাশ (New Tactic, Cyber Fraud)! সামান্য অভিযোগ জানাতে গিয়ে মুহূর্তে খালি হয়ে যেতে পারে ব্যাঙ্ক অ্যাকাউন্ট।
সল্টলেকের এক বাসিন্দা অনলাইনে অর্ডার করেছিলেন মাত্র ১৪৯ টাকার খাবার। খাবারের মান ভাল না হওয়ায় কাস্টমার কেয়ারে ফোন করে ফেরতের দাবি করেন তিনি। সেখানেই ফাঁদ! ফোনে ‘কাস্টমার কেয়ার এগজিকিউটিভ’ পরিচয়ে এক ব্যক্তি তাঁকে অ্যাপ ডাউনলোড করতে বলেন। প্রথমে ১ টাকা লেনদেন করতে বলার পর মুহূর্তেই তাঁর অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায় প্রায় দু’লক্ষ টাকা!