দ্য ওয়াল ব্যুরো: যাত্রীদের ভোগান্তি এবং উড়ান পরিষেবা (Flight Service) খারাপ হওয়ার কারণে বিমান পরিবহন নিয়ন্ত্রক সংস্থা ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন (DGCA) বুধবার বিমান সংস্থা ইন্ডিগোকে (IndiGo) কড়া প্রশ্ন করেছে। চলতি বছরের নভেম্বর মাসে ইন্ডিগোর ১,২৩২টি উড়ান বাতিল (Flight Cancellations) এবং ফ্লাইট দেরিতে চলায় (Flight Delays) তাদের পারফরম্যান্স নিয়ে তদন্ত (Probe) শুরু করেছে DGCA।
Files and Folders
| Name | Link to edit Content |
|---|---|
| সর্বশেষ | |
| আরও খবর - Home | |
| যা না পড়লেই নয়-home | |
| বিনোদন - Home | |
| Horoscope-Home | |
| ঘরে বাইরে - Home | |
| Video Stories | |
| Lead | |
| Horoscope |