Skip to main content

Main navigation

  • Home
User account menu
  • Log in

Files and Folders

Name Link to edit Content
সর্বশেষ
আরও খবর - Home
যা না পড়লেই নয়-home
বিনোদন - Home
Horoscope-Home
ঘরে বাইরে - Home
Video Stories
Lead
Horoscope
By arpita, 10 December, 2025

ইন্ডিগো-বিভ্রাট নিয়ে জবাব চায় DGCA! তলব সিইও-কে, কেন্দ্রের চাপ বাড়তেই ১১ বিমানবন্দরে নজরদারি

দ্য ওয়াল ব্যুরো: ইন্ডিগো বিভ্রাটে ভোগান্তি অব্যাহত (IndiGo flight crisis)। বুধবারও বহু যাত্রী বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা আটকে থেকে সমস্যার মুখে পড়েছেন। উড়ান বাতিলের সংখ্যা কিছুটা কমলেও পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হয়নি। এই অবস্থায় কঠোর পদক্ষেপ নিল দেশের বিমান নিয়ন্ত্রক সংস্থা ডিজিসিএ (DGCA summons IndiGo CEO)। ইন্ডিগোর সিইও পিটার এলবার্সকে ডেকে পাঠানো হয়েছে। তাঁর কাছে সব নথি-সহ ব্যাখ্যা চেয়েছে কর্তৃপক্ষ।

ডিজিসিএ-র তলব ইন্ডিগো সিইওকে

Tags

  • IndiGo flight crisis
  • DGCA summons IndiGo CEO
  • flight cancellations India
  • aviation news India
  • IndiGo disruptions
  • DGCA investigation
  • passenger inconvenience
By arpita, 10 December, 2025

IndiGo Crisis: ৪০ হাজারে বিমানের টিকিট! দাম বাড়ানোর অনুমতি দেওয়া হল কেন, কেন্দ্রকে প্রশ্ন হাইকোর্টের

দ্য ওয়াল ব্যুরো: ইন্ডিগো বিপর্যয়ের জেরে দুর্ভোগ বাড়ছে যাত্রীদের। এক সপ্তাহ পরও পরিষেবা স্বাভাবিক হয়নি। বুধবারও বাতিল শতাধিক বিমান (IndiGo flight cancellations)। এমন অবস্থায় ফায়দা তুলছে অন্য বিমান সংস্থাগুলি। এই প্রসঙ্গ তুলে কেন্দ্রকে প্রশ্ন ছুড়ে দিল দিল্লি হাইকোর্ট (Delhi High Court)। বিচারপতি বলেন, "ইন্ডিগোর অচলাবস্থায় যাত্রীদের যে ক্ষতি হয়েছে, তার দায় এড়ানো যায় না। কিন্তু এই সময়ে অন্য বিমান সংস্থাগুলোকে প্রায় ৩৫ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত টিকিটের দাম বাড়ানোর অনুমতি কীভাবে দেওয়া হল?

Tags

  • IndiGo flight cancellations
  • airline fare hike
  • Delhi High Court
  • Centre questioned
  • domestic flight prices India
  • aviation news India
  • passenger inconvenience
  • flight ticket surge
By gargi, 5 December, 2025

করিও ক্ষমা! যাত্রী রোষের মুখে মাথা নত ইন্ডিগোর, টাকা ফেরতের আশ্বাস, দ্রুত ভরসা ফেরানোর অঙ্গীকার


দ্য ওয়াল ব্যুরো: দেশজুড়ে লাগাতার ফ্লাইট বাতিল (Flight Cancellation) ও ডিলে (Delay), যাত্রীদের রোষের মুখে এবার ক্ষমা চাইল ইন্ডিগো। শুক্রবার এক বিস্তারিত বিবৃতিতে সংস্থা জানিয়েছে, “আমরা আন্তরিকভাবে দুঃখিত সবকিছুর জন্য, দেখছি বিষয়টা।” গত কয়েক দিনের পরিস্থিতি যাত্রীদের ওপ যের ভীষণ অসুবিধা ও মানসিক চাপ তৈরি করেছে, তা স্বীকার করেছে সংস্থা।

Tags

  • Indigo
  • flight cancellations
  • airline apology
  • refunds
  • DGCA
  • aviation ministry
  • airport delays
  • operational crisis
  • India travel
  • passenger inconvenience
passenger inconvenience

User login

  • Create new account
  • Reset your password