দ্য ওয়াল ব্যুরো: নতুন বদলে পুরনো মদ নয়। মোড়ক, পানীয়—দুই-ই বদলে গেছে। বাজবলের ব্র্যান্ডিং পালটে ফেলেছে ইংল্যান্ড। আগে স্রেফ বিনোদনের জন্য মাঠে নামত যে দল, তারা এখন ফলের আশায় ইতিবাচক মেজাজে ক্রিকেট খেলছে। আগ্রাসন রয়েছে আগের মতোই। কিন্তু তাতে সূক্ষ্ম বদল এসেছে। এমনটাই মত অস্ট্রেলীয় ক্রিকেটার স্টিভ স্মিথের।
Files and Folders
Name | Link to edit Content |
---|---|
সর্বশেষ | |
আরও খবর - Home | |
যা না পড়লেই নয়-home | |
বিনোদন - Home | |
Horoscope-Home | |
ঘরে বাইরে - Home | |
Video Stories | |
Lead | |
Horoscope |