দ্য ওয়াল ব্যুরো: রাজ্যের রেশন পরিষেবাকে (Ration) আরও স্বচ্ছ ও নাগরিকবান্ধব করতে বড় পদক্ষেপ নিচ্ছে খাদ্য দফতর (Food Dept)। এবার রেশন ও ধান বিক্রি সংক্রান্ত অভিযোগের দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে চালু হতে চলেছে একটি কল সেন্টার (Call Centre)।
দফতর সূত্রে জানা গেছে, এই নতুন ব্যবস্থার মাধ্যমে রেশনগ্রাহক (Ration Customer) থেকে শুরু করে ধান বিক্রয়কারী কৃষক - সবাই সহজেই নিজেদের অভিযোগ বা সমস্যা জানাতে পারবেন এবং সমাধানের অগ্রগতি সম্পর্কেও নিয়মিত তথ্য পাবেন।